দলবেঁধে মদপান, ছাত্রলীগ নেতাসহ ৩ জনের মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অতিরিক্ত মদপানে অসুস্থ হয়ে ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল থেকে দুপুরের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তিনজনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় আরও দুজন ওই হাসপাতালে চিকিৎসাধীন।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় জিসান, রাহিম, হৃদয়সহ আরও ছয়জনকে ঢাকার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে নিহতদের পরিবারের দাবি খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। মদ্যপানে মৃত্যুর খবরটি সঠিক নয় বলে দাবি করেছে পরিবার।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে ১০ থেকে ১২ জনের একটি দল সংঘবদ্ধভাবে মদপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের সোনারগাঁ ও ঢাকার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তোফাজ্জল ও মহসিন মারা যান। শনিবার সকালে তাদের দাফন করা হয়। এ ঘটনার পর শনিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহিদ হাসান বাবু। তাকে রাত সাড়ে ৮টায় মেঘনা শিল্প নগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এলাকাবাসী জানায়, অসুস্থ হওয়ার পর সবাইকে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, অতিরিক্ত মদ্যপানে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও চারজন অসুস্থ অবস্থায় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

 

টাইমস/এসজে

Share this news on: