এনা পরিবহনে ছাত্রীকে ধর্ষণচেষ্টা, সুপারভাইজার গ্রেপ্তার

এনা পরিবহনের বাসে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে বাসের সুপারভাইজারের বিরুদ্ধে। এ ঘটনায় বাসের সুপারভাইজার মানিক মােল্লাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ওই বাসে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার মানিক মােল্লা নােয়াখালীর সােনাইমুড়ি উপজেলার কাবিলপুর গ্রামের নাজির মিয়ার ছেলে এবং এনা পরিবহনের সুপারভাইজার।

মাধবপুর থানার ওসি কে এম আজমিরুজ্জামান বলেন, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কর্চা গ্রামের একটি পরিবার এনা পরিবহনের বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-৭৮৫১) ঢাকায় যাচ্ছিল। পরিবারের সদস্যরা বাসে ওঠার পর শায়েস্তাগঞ্জ অলিপুর পার হলে সুপারভাইজার কৌশলে ওই পরিবারের শিশু ছাত্রীকে গাড়ির পেছনের আসনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় ছাত্রীর চিৎকারে বাবা-মা ও বাসের অন্য যাত্রীরা এগিয়ে যান। এসময় উত্তেজিত যাত্রীরা সুপারভাইজার মানিক মােল্লাকে গণধোলাই দিয়ে মাধবপুর থানায় খবর দেন। খবর পেয়ে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার ইটাখােলা এলাকায় গাড়িটি আটক করে সুপারভাইজারক গ্রেপ্তার করে পুলিশ।

ওসি জানান, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সুপারভাইজার মানিক মােল্লাকে আসামি করে মাধবপুর থানায় মামলা করেছেন। মানিক মােল্লার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: