গর্ভবতী শুভশ্রী, এপার্টমেন্টে করোনার হানায় উদ্বিগ্ন রাজ!

মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে পুরো বিশ্বের ন্যায় ভারতজুড়েই চলছে লকডাউন। এতে গৃহবন্দী হয়ে পড়েছেন সাধারণ মানুষের মত তারকারাও।

এদিকে করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশটিতে কয়েক দফায় বাড়ানো হয়েছে লকডাউন। এরপরেও যেন নিস্তার নেই কারোরই। লকডাউনে থাকলেও দেশটিতে ক্রমশই বেড়ে চলেছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

তবে এসবের মাঝে ভীষণ উদ্বিগ্ন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ। কারণ হিসেবে জানা গেছে, সম্প্রতি তার এপার্টমেন্টে একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এদিকে রাজের স্ত্রী শুভশ্রী এখন গর্ভবতী। এই কারণে বিল্ডিংয়ে করোনা আক্রান্ত রোগী পাওয়া যাওয়ায় স্ত্রী শুভশ্রীকে নিয়ে ভীষণ উদ্বিগ্ন রাজ।

গতকাল ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, রাজ-শুভশ্রী যে টাওয়ারে থাকেন সেই টাওয়ারেই থাকেন ওই আক্রান্ত ব্যক্তি। সিল করা না হলেও পুরো টাওয়ার স্যানিটাইজ করা হয়েছে।

রাজ-শুভশ্রী ছাড়াও ওই টাওয়ারেই থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও।

এদিকে সোমবার এই খবর পাওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে করোনা আক্রান্তকে। এছাড়া এখন ওই এপার্টমেন্টে কোনও পরিচারক-পরিচারিকাকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

এই প্রসঙ্গে ইনস্টাগ্রামে নিজের ইভনিং ওয়াকের ছবি পোস্ট করে রাজ লিখেছেন, আজ থেকে কোনও ইভনিং ওয়াক নয়। হ্যাপি কোয়ারেন্টিন। লকডাউনের চতুর্থ দফা, কিছুদিন পরে ভাল সময় হয়তো দেখতে পাবেন সকলে। করোনার থাবা থেকে মুক্তি পাবেন, এই আশাতেই দিন কাটছে সকলের।

 

টাইমস/জেকে

Share this news on: