প্রকৃতির ডাকে জঙ্গলে গিয়ে সন্তান প্রসব, নবজাতক নিখোঁজ

বাড়িতে শৌচাগার নেই। তাই হরহামেশা প্রকৃতির ডাকে সাড়া দিতে জঙ্গলই ভরসা। এটা ভারতের খুবই পরিচিত একটা বিষয়। কিন্তু জঙ্গলে শৌচকার্য করতে গিয়ে সন্তান জন্ম দেয়ার ঘটনা এবারই প্রথম। বিষয়টি চাঞ্চল্যকরও বটে।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশে এক নারী জঙ্গলে টয়লেট করতে গিয়ে সন্তানের জন্ম দিয়েছেন। পরিস্থিতি এমন যে, শেষমেষ ওই নারী জ্ঞান হারিয়ে জঙ্গলেই পড়েছিলেন। পরে তার পরিবারের সদস্যরা তাকে বাড়িতে নিয়ে আসে। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবর।

জি নিউজ জানিয়েছে, ২৬ বছর বয়সী শিল্পী চৌহান জঙ্গলে শৌচকার্য করতে গেলে তার প্রসব বেদনা শুরু হয়। আর সেখানেই তিনি জ্ঞান হারানো অবস্থায় সন্তানের জন্ম দেন। কিন্তু সেই সন্তান তারা খুঁজে পাননি।

ওই নারীর পরিবারের সদস্যরা জানিয়েছে, গভীর জঙ্গলে সন্তান প্রসব করার পর ওই নারী জ্ঞান হারিয়ে ফেলে। কিন্তু জ্ঞান ফিরে সে তার সন্তানকে পাশে পায়নি। ধারণা করা হচ্ছে, জঙ্গলের কোনো হিংস্র প্রাণী ওই বাচ্চাটি নিয়ে গেছে। এখন পর্যন্ত শিশুটির কোনো খোঁজ পাওয়া যায়নি।

গ্রামবাসীরা জানায়, যখন ওই নারীকে যখন উদ্ধার করা হয়, তখন তার শরীর রক্তে ভেসে যাচ্ছিল। বর্তমানে ওই নারীকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on: