হরিণাকুণ্ডে মিলন হত্যা: জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় পান ব্যবসায়ী মিলন হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ হয়েছে। বুধবার দুপুরে এ কর্মসূচী পালন করেন এলাকাবাসী।

জানা গেছে, গ্রামবাসীরা স্থানীয় ভবানীপুর ইউনিয়ন পরিষদ ভবনের সামনে থেকে বিক্ষোভ শুরু করে বাজার এলাকা পরিদর্শন শেষে ভবানীপুর ক্যাম্পের সামনে গিয়ে সমাবেশ করে।

এসময় বিক্ষোভকারীরা অভিযোগ করেন, হত্যা ঘটানোর ৩ দিন পার হলেও পুলিশ হত্যাকারী জুয়েলসহ অন্যান্য আসামীদের গ্রেপ্তার করতে পারেনি। তারা দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

এর আগে, পূর্ব শত্রুতার জেরে সোমবার সন্ধ্যায় মিলন ভবানীপুর বাজার মসজিদ থেকে আসরের নামাজ পড়ে বাইরে বের হওয়া মাত্রই জুয়েল নামে একজন তাকে ছুরিকাঘাতে হত্যা করে। পরে নিহত মিলনের বাবা ইসহাক আলী কবিরাজ বাদী হয়ে সংশ্লিষ্ট হরিনাকুন্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই জুয়েল পলাতক রয়েছে। এ ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও এখনও কোন আসামী গ্রেপ্তার হয়নি।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। আসামী মাদকাসক্ত জুয়েলকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

 

টাইমস/ফাতেমা/এইচইউ

Share this news on: