নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ : তিতাসের আট কর্মকর্তা গ্রেপ্তার

নারায়ণগঞ্জে তিতাস গ্যাসের আট কর্মকর্তা ও কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ফতুল্লার তল্লা এলাকায় গ্যাসের পাইপলাইনের লিকেজ থেকে বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দুপুরে সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার জিসান আহমেদ গণমাধ্যমকে বলেন, গ্যাস লাইনের লিকেজ থেকে মসজিদে বিস্ফোরণের ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- তিতাসের ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বি, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মুনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী আইউব আলী, হেলপার হানিফ মিয়া ও কর্মচারী ইসমাইল প্রধান।

প্রসঙ্গত, ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজের সময় ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটে। এতে ৩৭ জন দগ্ধ হন। তাদের মধ্যে এখন পর্যন্ত ৩৩ জন মারা গেছেন।

ওই বিস্ফোরণটি তিতাস গ্যাসের বিদ্যমান গ্যাস লাইনের লিকেজ থেকে সংঘটিত হয়েছে বলে জানা গেছে। যে কারণে তিতাসের কর্মকর্তাদের গাফিলতি খতিয়ে দেখতেই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on: