‘পাঠান ভার্সেস টাইগারে’ শাহরুখ-সালমানের সঙ্গে দীপিকা-ক্যাটরিনা!

‘পাঠান’ ছবির সুপারহিট করার পর এখন যশ রাজ স্পাই ইউনিভার্সের প্রতিটা ছবিকে এক সে বড়িয়া এক বিনোদনমূলক ছবি বানানোর সিদ্বান্ত যেন নিয়ে নিয়েছে যশ রাজ ফিল্মস। ‘টাইগার ৩’ ছবিটি নিয়ে এই বছর দীপাবলিতে আসছেন সলমন এবং ক্যাটরিনা। ইতিমধ্যেই এই ছবির শুটিং শেষ হয়েছে। এবার আলোচনায় উঠে আসছে ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিটি। ইতিমধ্যেই বলিউডের দুই খানের এই ছবি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই জানা গেল আরও এক দারুণ তথ্য। এই দুই অভিনেতার সঙ্গে তাঁদের ছবির মুখ্য মহিলা চরিত্রদেরও পাঠান ভার্সেস টাইগার ছবিতে দেখা যাবে।

‘পাঠান’ ছবি থেকে দীপিকা এবং ‘টাইগার’ ছবির ক্যাটরিনা কে দেখা যাবে ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিতে। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আগামী বছর জানুয়ারি মাস থেকেই এই ছবির শুটিং শুরু হয়ে যাবে। এই ছবিতে মহিলা চরিত্র দুটোর যে আসল চিত্র দেখা গিয়েছে আসল ছবিতে সেই রূপই তুলে ধরা হবে।

তবে ‘পাঠান ভার্সেস টাইগার’ কেন? এই ছবিতে কি পাঠান আর টাইগার মুখোমুখি হবেন? তাঁরা একে অন্যের বিরুদ্ধে অস্ত্র ধরবেন? না। বরং তাঁরা একত্রে মিলে শত্রু নিধন করবেন।

পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির পরিচালনা করবেন। তবে এই ছবি কবে মুক্তি পাবে জানা যায়নি। কিন্তু পরিচালক জানিয়েছেন, 'এই দুই তারকা একে অন্যকে ভীষণ ভালোবাসেন। কাজ করতে গিয়ে একে অন্যকে যথেষ্ঠ স্পেস দেন। ওদের সঙ্গে কাজ করার মজাই আলাদা।'

প্রসঙ্গত পাঠান ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা গিয়েছিল। এই ছবিটি বলিউডের সব থেকে আয় করা ছবি। সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে। বিশ্বজুড়ে বক্স অফিসে ফাটাফাটি আয় করেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি। অন্যদিকে টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। ৩০০ কোটির এই ছবিতে প্রধান ভূমিকায় সলমন এবং ক্যাটরিনাকে দেখা যাবে। সদ্যই শুট শেষ হয়েছে এই ছবির।

Share this news on: