চলন্ত বাস থেকে ফেলে হত্যা: স্বামীর হত্যাকারীদের ফাঁসি দাবি স্ত্রীর

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে চাপা দিয়ে হত্যার ঘটনায় হত্যাকারীদের ফাঁসি চান নিহতের স্ত্রী পারুল।

ময়মনসিংহের ফুলপুরের শিলপুর গ্রামে বাবার বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মঙ্গলবার তিনি এ দাবি করেন। পারুল ওই এলাকার আব্দুল জব্বারের মেয়ে।

এসময় বাস চালক রোকন উদ্দিন ও হেলপার আনোয়ার হোসেনের ফাঁসি দাবি করেন পারুল। তার চোখের সামনে তার স্বামীকে বাসের চাকায় চাপা দিয়ে হত্যা করা হয়েছে।

এর আগে রোববার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় সালাউদ্দিনকে চলন্ত বাস থেকে নিচে ফেলে হত্যা করা হয়। সালাউদ্দিন ঢাকার সিদ্দিকবাজার এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে। তিনি স্ত্রীকে নিয়ে বাঘের বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন ও ওই এলাকায় একটি কারখানার গাড়ি চালাতো।

নিহত সালাউদ্দিন

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ঈদের ছুটিতে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় শ্বশুরবাড়ি গিয়েছিলো সালাউদ্দিন। ছুটিশেষে রোববার ঢাকায় কর্মস্থলে ফেরার সময় বাস ভাড়া নিয়ে বাগবিতণ্ডার জেরে বাসে সালাউদ্দিনকে হেনস্থা ও লাঞ্ছিত করা হয়। তাদের দুজনের ভাড়া ৩০০ টাকার স্থলে আদায় করা হয় ৬০০ টাকা। সে নিজেও একজন চালক হিসেবে ৫০ টাকা কম দিতে চাইলে অশালীন ব্যবহার করা হয় সালাউদ্দিনের সাথে। ভাড়া নিয়ে সালাউদ্দিনের সাথে চালকের সহযোগীর বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে চালকের সহযোগী ধাক্কা দিয়ে সালাউদ্দিনকে ফেলে দেবে বলে বাসের ভেতরেই প্রকাশ্যে হুমকি দেন। ভয় পেয়ে সালাউদ্দিন তার ভাই জামালকে টেলিফোনে বাঘের বাজার বাসস্ট্যান্ডে এসে দাঁড়াতে বলেন। পরে জামাল আরো পাঁচ-ছয়জন লোক নিয়ে বাঘের বাজার দাঁড়িয়ে থাকেন। আলম এশিয়ার বাসচালকের সহযোগী আনোয়ার হোসেন (৩০) স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা স্বজনদের সামনেই সালাউদ্দিনকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। পরে বাসচালক রোকন উদ্দিন সবার সামনেই সালাউদ্দিনের ওপর দিয়ে বাস উঠিয়ে তাকে হত্যা করেন।

এদিকে ওই ঘটনায় রাতে নিহতের ছোট ভাই জামাল উদ্দিন বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ময়মনসিংহের ধোবাউড়া থেকে চালক রোকন উদ্দিনকে ও শেরপুর থেকে বাস কন্ডাক্টর আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন...

চলন্ত বাস থেকে ফেলে হত্যা: চালকের পর কন্ডাক্টরও গ্রেপ্তার

 

টাইমস/এইচইউ

Share this news on: