‘মুন্না ভাই’র তৃতীয় সিক্যুয়াল নিয়ে মুখ খুললেন সঞ্জয়

ভক্তদের মনে একটি প্রশ্ন বিগত কয়েকবছর ধরে, কবে মুক্তি পাচ্ছে ‘মুন্না ভাই’ সিরিজের তৃতীয় ছবি?

মূলত বলিউড সিনেমায় ‘মুন্না ভাই এমবিবিএস’ একটি মাইলফলক ছবি বলা যায়। যার রেকর্ড ও অর্জন পুরো ভারতকে অবাক করার মতনই। এমনকি এর সিক্যুয়াল ‘লাগে রহো মুন্না ভাই’ও ব্যবসাসফল ও প্রশংসিত একটি ছবি। সঞ্জয়ের দত্তের ক্যারিয়ার জীবনের সাফল্য পাল্টে গেছে মূলত এই দুটি সিনেমা দিয়েই।

এই কারণে ভক্তদের বেশ আগ্রহ ‘মুন্না ভাই’র তৃতীয় সিরিজের প্রতি। সকলের মনে প্রশ্ন, আবার কবে আসবে এই ছবিটি প্রেক্ষাগৃহে। কবে হাসবো সেই হাসি!

এদিকে, সম্প্রতি জি নিউজ জানিয়েছে, সঞ্জয় দত্ত নিজেও চাইছেন, ‘মুন্না ভাই’র তৃতীয় সিরিজটি যেন দ্রুত আসে। কারণ, এর আগের দুই ছবি মুক্তি পেয়েছিল যথাক্রমে ২০০৩ ও ২০০৬ সালে। তিন বছরের মাথায় দ্বিতীয় ছবি মুক্তি পেলেও দীর্ঘ ১৩ বছর পরেও তৃতীয় ছবির দেখা নেই। সেই হিসেবে তৃতীয় ছবির জন্য অপেক্ষার সময় বেশ দীর্ঘ হয়ে গেছে।

সম্প্রতি সঞ্জয় দত্তের নিজস্ব প্রযোজনা সংস্থার মারাঠি ছবি ‘বাবা’ ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন এই অভিনেতা। সেখানেই তাকে জিজ্ঞাসা করা হয় ‘মুন্না ভাই’ সম্পর্কে। তার কাছে ভারতীয় গণমাধ্যমের কর্মীরা প্রশ্ন করেন, কবে আসছে ‘মুন্না ভাই’র তৃতীয় ছবি।

উত্তরে সঞ্জয় বলেন, ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই ছবিটি যেন খুব তাড়াতাড়ি শুরু হয়। তবে এটার কাজ ঠিক কবে শুরু হবে? সে বিষয়ে পরিচালক রাজকুমার হিরানিকে প্রশ্ন করলেই ভালো হয়। কারণ এই অভিনেতার কাছে বিষয়টি নিয়ে সঠিক কোন তথ্য জানা নেই। এমনকি তিনি নিজেও চান, এই ছবিটি যাতে চলতি বছরেই প্রেক্ষাগৃহে আসে।

তিনি এও বলেন, এই ছবিটির জন্য আপনারা যেভাবে অপেক্ষা করছেন, তেমনই আমিও অপেক্ষা করছি।

কিছুদিন আগে পরিচালক রাজকুমার হিরানির নামে #মি-টুতে অভিযোগ উঠেছে। তার সহকারী হিসেবে কাজ করতেন এক মহিলা। তাকেই নাকি রাজকুমার হিরানি যৌন হেনস্তা করেছিলেন। ধারণা করা হচ্ছে, এই কারণেই মূলত ‘মুন্না ভাই’ ছবির কাজ পিছিয়েছে।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ