মিশরে করোনা আক্রান্ত স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিল স্বামী

করোনাভাইরাস পরিস্থিতিতে টালমাটাল পুরো বিশ্ব। প্রতিদিনই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছেন হাজারো মানুষ। করোনায় আক্রান্ত হওয়ার ভয়ে সন্তান পিতামাতাকে, স্বামী স্ত্রীকে, ভাই বোনকে, আত্মীয় অপর আত্মীয়কেও দূরে ঠেলে দিচ্ছে।

এমনি এক ঘটনা ঘটেছে আফ্রিকার দেশ মিশরে। করোনায় আক্রান্ত হওয়ায় দেশটির এক ব্যক্তি তার স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিয়েছেন। এ ঘটনায় স্বামীকে আটক করে কারাগারে পাঠানো হয়। গোটা ঘটনায় তদন্ত করছে পুলিশ।

বৃহস্পতিবার আরব নিউজের প্রতিবেদনে বলা হয়, বহুতল থেকে পড়ে আহত হওয়া ২৫ বছর বয়সী ওই তরুণীকে প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে তার মেরুদণ্ডে অস্ত্রোপচার করা হয়েছে।

স্ত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় অভিযুক্ত ওই স্বামীর বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। ওই নারীর সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছে আইনশৃঙ্খলা বাহিনী। স্ত্রীর জবানবন্দি নেওয়ার পর স্বামীর বিচার কাজ শুরু হবে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীর স্বামী পুলিশকে জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার প্রায়ই দাম্পত্য কলহ চলত। এমনকি তারা পৃথক হওয়ারও সিদ্ধান্ত নিয়েছিলেন। এর মধ্যেই তিনি জানতে পারেন, স্ত্রী করোনায় আক্রান্ত। এ নিয়ে আবার কলহ হলে তাকে (স্ত্রী) পাঁচ তলা থেকে ফেলে দেন তিনি।

তিনি আরও বলেন, আমি করোনায় আক্রান্ত হওয়ার ভয় পেয়ে গিয়েছিলাম। পরপর তিনবার টেস্ট করলেও তার পজিটিভ আসে। আমি তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলি। সে এটি প্রত্যাখ্যান করে। পরে তাকে ফেলে দেই।

 

টাইমস/এইচইউ

Share this news on: