ত্রিশালে প্রাইভেটকার খাদে পড়ে এএসআইসহ দুইজনের প্রাণহানি

ময়মনসিংহের ত্রিশালে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পুলিশের এএসআইসহ দুইজন নিহত হয়েছেন।

সোমবার রাত তিনটার দিকে উপজেলার রায়মনির ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার এএসআই আমিনুল ইসলাম। কয়েকদিন আগে তার ফুলবাড়িয়ার ভাড়া বাসা থেকে সরকারি অস্ত্র খোয়া যাওয়ায় তাকে প্রত্যাহার করে ময়মনসিংহ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। অন্যজন হলেন তার শ্যালক জাহিদুল ইসলাম। জাহিদুল ভালুকার ডাকাতিয়া এলাকার শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, এএসআই আমিনুল এবং তার শ্যালক প্রাইভেটকারে করে ভালুকা যাচ্ছিলেন। ভোররাত ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের রায়মনি এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করে। প্রাইভেটকারের ভেতর থেকে পুলিশের এএসআই আমিনুল ও তার শ্যালক জাহিদুলের মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে ত্রিশাল থানায় হস্তান্তর করেন। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করে ত্রিশাল থানায় রাখা হয়েছে।

ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান জানান, পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: