ফরিদপুরে বেতনের টাকা দরিদ্রদের দিলেন তারা

ফরিদপুরের মধুখালী উপজেলা প্রাণিসম্পদ অফিসে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা নিজেদের বেতনের টাকায় খাদ্রসামগ্রী ও নগদ অর্থ এলাকার অসহায় কর্মহীন মানুষের মাঝে বিতরণ করেছেন।

রোববার দুপুরে অফিস চত্বরে এ খাদ্য ও অর্থ বিতরণ করা হয়। খাদ্য হিসেবে আটা, দুধ, ডিম, তেল, ছোলা, ডাল, চিনি, সেমাই, সাবান এবং নগদ ১০০ টাকা করে অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

মধুখালী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পৃথ্বীজ কুমার দাস বলেন, দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছেন। তাদের কথা ভেবে আমাদের অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বেতনের টাকা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতেই সামান্য সহযোগিতা করলাম। এই সহযোগিতা অব্যাহত থাকবে।

খাদ্য ও অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নুরুল্লাহ মোহাম্মদ, মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পৃথ্বীজ কুমার দাস, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. আশরাফুল ইসলাম, ডা. মো. শফিকুল ইসলাম, উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মো.হাবিবুর রহমান, মো. মিজানুর রহমান, সোহেল রানা, উত্তম বিশ্বাস ও রইচ উদ্দীন প্রমুখ।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ