করোনায় সিলেটে বিএনপি নেতার মৃত‌্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে দবির মিয়া (৬৫) নামে বিএনপির এক নেতা মারা গেছেন। রোববার রাত ১১টার দিকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি মারা যান। এর আগে তিনি রাত নয়টার দিকে হাসপাতালে ভর্তি হন।

দবির মিয়া দক্ষিণ সুরমার তেতলি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি তেতলি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সুশান্ত কুমার মহাপাত্র বলেন, দবির মিয়া রোববার রাত ৯ টায় হাসপাতালে ভর্তি হন। এরপর রাত ১১ টার দিকে তিনি মারা যান। তাকে সিলেট সিটি করপোরেশনের মানিক পীর গোরস্থানে সংক্রমণবিধি অনুসরণ করে দাফন করা হবে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, দবির মিয়া দুই দিন আগে শ্বাসকষ্ট নিয়ে একটি হাসপাতালে ভর্তি হন। পরে সেখান থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। রোববার রাতে তার নমুনা পরীক্ষার ফল করোনা পজেটিভ আসে। এর কিছুক্ষণ পর তাকে শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত‌্যু হয়।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিন্টু চৌধুরী বলেন, পুলিশের সহযোগিতায় ওই ব‌্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। তার সংস্পর্শে আসা ব‌্যক্তিদের কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: