করোনাকালেও যেকারণে লন্ডনে গেলেন তামিম ইকবাল

বহুদিন ধরেই পেটের ব্যথায় ভুগছিলেন বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। দেশের বিভিন্ন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিয়েও তিনি কিছুতেই সুস্থ্য হয়ে উঠছিলেন না। প্রয়োজন ছিল বিদেশে গিয়ে আরও ভালো চিকিৎসকের স্মরণাপন্ন হওয়া। কিন্তু করোনা মহামারীর কারণে সেটিও সম্ভব হচ্ছিল না।

অবশেষে শনিবার সকালে পেটের ব্যথার চিকিৎসা নিতে লন্ডনে গেছেন তামিম ইকবাল। এমিরেটসের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

জানা গেছে, করোনার কারণে প্রথমে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যাত্রাবিরতি নিবেন তামিম ইকবাল। পরে তিনি লন্ডনে যাবেন। লন্ডনে গিয়ে নিজ খরচেই দুই সপ্তাহের সেলফ কোয়ারেন্টিনে থাকতে হবে দেশসেরা ওপেনারকে। পরে করোনা টেস্ট করে নেগেটিভ হওয়া সাপেক্ষে তিনি চিকিৎসকের কাছে যাবেন।

প্রসঙ্গত, গত এক মাসে তিনবারসহ লকডাউন চলাকালীন বেশ কয়েকবার পেটের তীব্র ব্যথায় ভুগছেন তামিম ইকবাল। পেটব্যথার সমস্যা নিয়ে দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরমর্শ নিয়ে গত কয়েক দিনে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করিয়েও তিনি কোনো ভালো ফল পাননি। তাই তিনি পেটের অসহনীয় যন্ত্রণা থেকে মুক্তি পেতেই মুলত: করোনা মহামারীর মাঝেই উড়াল দিলেন লন্ডনের পথে।

 

টাইমস/এসএন

Share this news on: