গাঙচিলের শুটিংয়ে ফের অসুস্থ পূর্ণিমা

‘গাঙচিল’ সিনেমার শুটিং করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। একই ছবির শুটিং করতে গিয়ে এর আগে নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছিলেন এই নায়িকা। এরপর বেশ কিছুদিন তিনি ‘গাঙচিল’ এর শুটিং থেকে দুরে ছিলেন।

এছাড়া গত মাসের শেষের দিকে করোনা পজিটিভ হয়ে বাড়িতে চিকিৎসা নিয়েই সুস্থ হয়েছিলেন তিনি। করোনার মুখ থেকে ফিরে প্রায় দু সপ্তাহ পর সোমবার আবারও ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে ফিরেছিলেন পূর্ণিমা। কিন্তু হঠাৎ করেই অসুস্থ হয়ে বাড়িতে ফিরতে হয়েছে তাকে।

গাঙচিলের পরিচালক নঈম ইমতিয়াজ গণমাধ্যমকে জানান, সোমবার সকাল থেকেই পূর্ণিমা ফুরফুরে মেজাজে শুটিং করেছেন। বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা) দিনের শেষ দিকে শুটিং চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। সঙ্গে সঙ্গে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়। বন্ধ করে দেয়া হয়েছে শুটিং।

নঈম ইমতিয়াজ বলেন, অসুস্থতা যেকোনো সময় আসতে পারে। এটার ওপর কারো হাত নেই। অনেকদিন পর গাঙচিলের কাজ শুরু করেছিলাম। ভেবেছিলাম এই লটেই কাজ শেষ হবে, কিন্তু হলো না।

এ বিষয়ে পূর্ণিমা গণমাধ্যমকে জানান, তিনি চলতি মাসের প্রথম দিকে করোনা পজিটিভ হন। পরে বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হন তিনি। পরে করোনা টেস্টে নেগেটিভ শনাক্ত হওয়ার পর তিনি শুটিংয়ে ফেরেন। কিন্তু এখনও তিনি শারীরিক ভাবে বেশ দুর্বল।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রচিত উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন নায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। এ সিনেমায় পূর্ণিমা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন।

 

টাইমস/এসএন

Share this news on: