ভার্চুয়ালি সম্পর্ক গড়ে ৩ বিয়ে, প্রতারক গ্রেপ্তার

প্রথমে বিভিন্ন নারীর সঙ্গে ভার্চুয়ালি সম্পর্ক গড়ে তোলেন তিনি। প্রতারণা করে বিয়ের কথা বলে অন্তরঙ্গ মুহূর্তের ছবিও সংগ্রহ করেন। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নিতেন। এমন ডজনখানিক অভিযোগে নাজমুল হাসান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ভোররা‌তে সিরাজগঞ্জ জেলার সদর থানার পৌর এলাকাধীন সয়াধানবাড়ি এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ পুলিশের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সোহেল রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজে নাজমুলের এসব প্রতারণার বিষয়ে অভিযোগ করে তার স্ত্রী। পরে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগপত্রে ওই নারী উল্লেখ করেন, তার স্বামী অনেক মেয়েকে এভাবে প্রতারিত করেছেন। কিন্তু লোকলজ্জায় কেউ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করেনি।

এদিকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ভার্চুয়ালি একাধিক মে‌য়ের সঙ্গে সম্পর্ক এবং প্রতারণামূলক কৌশল অবলম্বন ক‌রে তিনটি বিয়ে করার কথা স্বীকার করেছেন প্রতারক নাজমুল হাসান। সিরাজগঞ্জের যে স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সেখানেও এক নারীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন তিনি।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on: