পর্ন তারকা স্টর্মিকে ঘুষ: ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষের মামলায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ গঠন করা হয়েছে। নিউইয়র্কের ম্যানহানটনের গ্র্যান্ড জুরি তার বিরুদ্ধে এ আদেশ দেন। স্থানীয় সময় শুক্রবার (৩০ মার্চ) সিএনএন এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করে।

স্টর্মি ড্যানিয়েলসকে ‘হাশ মানি’ দেওয়াসহ ৩০টিরও বেশি অভিযোগ গঠন করা হয়েছে ট্রাম্পের বিরুদ্ধে। অর্থাৎ নীলছবির এই তারকাকে যৌন সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রাখতে টাকা দেওয়ার অপরাধে বিচারের মুখোমুখি হবেন ট্রাম্প। আর এর মধ্য দিয়ে ট্রাম্পই হলেন ফৌজদারি অপরাধে অভিযুক্ত এবং বিচারের মুখোমুখি হতে যাওয়া যুক্তরাষ্ট্রের প্রথম কোনো সাবেক প্রেসিডেন্ট। 

আগামী মঙ্গলবার (৪ এপ্রিল) ট্রাম্পকে আদালতে তোলা হবে। সিএনএন বলছে, ট্রাম্পের সঙ্গে পর্ন তারকা স্টর্মির সম্পর্কের এক প্রত্যক্ষদর্শী গ্র্যান্ড জুরির গোপন আদালতে আধঘণ্টারও বেশি সময় সাক্ষ্য দেন। এরপরই ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠনের সিদ্ধান্ত নেন আদালত। 

এদিকে, আদালতের আদেশের পরপরই দেওয়া বিবৃতিতে এ ঘটনাকে ‘রাজনৈতিক প্রতিহিংসা’ বলে উল্লেখ করেছেন ট্রাম্প। তিনি বলেন ‘আমি বিশ্বাস করি, এমন আচরণ বাইডেনের ওপর উল্টো বিপর্যয় ডেকে আনবে।’

Share this news on: