পূর্ণাঙ্গ ভূত হয়ে খুনিদের খুঁজছেন জয়া!

দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান। একের পর এক দর্শকনন্দিত ছবিগুলোর নায়িকা হয়ে বাংলাদেশ-কলকাতায় সমানভাবে পরিচিতি পেয়েছেন তিনি। কিছুদিন আগে বাংলাদেশে মুক্তি পেয়েছে তার সিনেমা 'দেবী'।

হ‌ুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিনেমায় জয়াকে দেখা গিয়েছিলে আধা-ভৌতিক এক চরিত্রে। যেখানে পুরোপুরি ভূত রূপ ধারণ করতে পারেননি তিনি।

তবে সেই আধা ভূত হলেন এবার পুরাই ভূত! অর্থাৎ পূর্ণাঙ্গ ভূত হয়ে পর্দায় হাজির হচ্ছেন জয়া।

এই প্রসঙ্গে ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম জি নিউজ জানায়, নারী ভূতের জীবন নিয়ে সিনেমা বানাচ্ছেন টালিউড পরিচালক সৌকর্য ঘোষাল। ভূতপরী নামে সিনেমাটিতে প্রধান ভূমিকায় থাকছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আর ছবিটির নাম ‘ভূতপরী’।

জয়া

জানা গেছে, জয়ার নতুন এই ছবিতে দুটি প্রধান চরিত্র। ভূত ও এক ছোট বাচ্চার গল্প। সিনেমাটিতে দেখানো হবে, ১৯৪৭-এর এক মৃত নারী ফিরে আসে ভূত হয়ে ২০১৯-এ। দেখা হয় এক ছোট্ট ছেলের সঙ্গে। নিজের মৃত্যু নিয়ে অনেক তথ্য সামনে আসে ওই নারীর।

জানতে পারেন তিনি, ৭২ বছর আগে খুন করা হয়েছিল তাকে। এরপরই শুরু হয় খোঁজ। ছোট্ট ছেলেকে নিয়ে নিজের খুনিকে খুঁজে বের করেন এই ভূতপরী ও বাচ্চাটি।

মূলত এই ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান। ছোট ছেলের ভূমিকায় বিষান্তক মুখোপাধ্যায়। বর্ধমানের একটি গ্রামে শুটিং হবে সুরিন্দর ফিল্মসের এই নতুন ছবির।

ছবিতে জয়া ছাড়াও চোরের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। এছাড়াও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিনেমাটির পোস্টার এরই মধ্যে প্রকাশিত হয়েছে। লাল শাড়ি পরিহিত জয়াকে নিয়েই তৈরি হয়েছে পোস্টারটি। এতে রহস্যময় হাসি আর শীতল ভয়ংকর দৃষ্টিতে তাকিয়ে আছেন জয়া।

‘ভূতপরী’ ছবিটির পরিচালনার পাশাপাশি, গল্প ও চিত্রনাট্যও লিখেছেন সৌকর্য ঘোষাল নিজেই। এর আগে তার তৈরি রেনবো জেলি দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছিল। আর নতুন এই ছবির সিনেমাটোগ্রাফি করছেন আলোক মাইতি, সম্পাদনার দায়িত্বে অর্ঘকমল মিত্র এবং সঙ্গীতপরিচালনায় নবারুণ বসু থাকছেন।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: