ময়মনসিংহে কলেজছাত্র শাওন হত্যায় গ্রেপ্তার ৭

ময়মনসিংহ নগরীর গোলপুকুর পাড় এলাকায় প্রতিমা বিসর্জনের আগে ছুরিকাঘাতে কলেজছাত্র শাওন ভট্টাচার্য নিহতের ঘটনায় প্রধান আসামিসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে মূল আসামি মাহফুজুল ইসলাম মাহিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে ময়মনসিংহের পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেন জানান, গত মঙ্গলবার রাতে প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে নাচানাচি ও ধাক্কাধাক্কি নিয়ে আসামিদের সঙ্গে নিহত শাওনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গ্রেপ্তারকৃত মাহিন ছুরি দিয়ে শাওনকে আঘাত করে। হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। ঘটনার দুই ঘণ্টার মধ্যে মূল আসামি নগরীর আর কে মিশন রোডের সেম্মত আলীর ছেলে মাহিনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, পরে তার দেয়া তথ্য মতে নগরীর বিভিন্ন এলাকা থেকে আকাশ চন্দ্র দে, সারোয়ার উদ্দিন হৃদয়, ফারদিন, সাজ্জাদ, মুন্না ও রাকিব নামে আরও ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা সুভাশীষ ভট্টাচার্য বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮/১০ জনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।

নিহত শাওন (২০) ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং শহরের নাটকঘর লেন এলাকার শুভাশিস ভট্টাচার্যের ছেলে। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। তার বাবা ময়মনসিংহে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন।

ময়মনসিংহে বন্ধুর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

 


টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ