ঢাবির সাবেক ছাত্রকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই শিক্ষার্থীর নাম ফেরদৌস আহমদ। তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৫-০৬ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন।

ফেরদৌস আহমদ বর্তমানে রাজধানীর ধোলাইরপাড়ের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার উলুডাঙ্গায়।

অপহৃত ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে বড় ভাই রাজুর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন ফেরদৌস আহমেদ। এরপর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

ফেরদৌসের বড় ভাই রাজু আহমেদ গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজধানীর মিন্টুরোডে ডিবি কার্যালয়ে খোঁজ নেয়া হয়েছে। ডিবি কার্যালয় থেকে বলা হয়েছে, যদি ফেরদৌসকে পুলিশ বা ডিবি ধরে নিয়ে যায়, তবে পরিবারকে জানানো হবে।

রাজু আহমেদ আরও বলেন, ফেরদৌসের বিরুদ্ধে থানায় কোনো মামলা বা অভিযোগ ছিল না। তবে কেন তাকে ডিবি পরিচয়ে তুলে নেয়া হলো, তা বুঝতে পারছি না।

এব্যাপারে ফেরদৌস আহমেদের স্ত্রী আঞ্জুমারা বেগম গণমাধ্যমকে বলেন, আমি নির্বাচন কার্যালয় চুয়াডাঙ্গা অফিসে নতুন চাকরি পেয়েছি। আমার সঙ্গে দেখা করতে ফেরদৌস চুয়াডাঙ্গায় আসার জন্য গাবতলী এসেছিল। কিন্তু তাকে ডিবি ধরে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

এ বিষয়ে ডিএমপির গণমাধ্যম শাখার প্রধান ওয়ালিদ হোসেন গণমাধ্যমকে বলেন, এ ধরণের কোনো তথ্য আমাদের কাছে নেই।

এঘটনায় ফেরদৌসের বড় ভাই রাজু আহমেদ রাজধানীর দারুস সালাম থানায় জিডি করেছেন।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ