জয়ের জন্য মরিয়া হয়েই মাঠে নামবে বাংলাদেশ

স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ৬ রানে হেরে প্রথম রাউন্ডের শেষ দুই ম্যাচে জিততেই হবে টাইগারদের। তাই স্বাগতিকদের বিপক্ষে জয়ের জন্য মরিয়া হয়েই মাঠে নামবে বাংলাদেশ।

ওমানের মাসকাটের আল আমেরাত স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গোর বিশ্বাস নিজেদের সামর্থ্য অনুযায়ী খেললে ভালো করবে দল। কোচ বলেছেন, ‘ওমান ভালো খেলছে। তারা পরের রাউন্ডে যেতে যায়। এটা আমাদের জন্য কঠিন হবে। কিন্তু ছেলেরা জানে যদি আমরা আমাদের সেরা ক্রিকেট খেলতে পারি, আমাদের ভালো সুযোগ রয়েছে।’ 

মঙ্গলবার রাত ৮টায় শুরু হতে যাওয়া এ ম্যাচের আগে ওমানের ক্রিকেটার খাওয়ার আলি বলেছেন, ‘রান তাড়াতে তাদেরকে (বাংলাদেশ) দুর্বল মনে হচ্ছে। দেখা যাচ্ছে তাদের ব্যাটসম্যানরা ফর্মে নেই। আমরা বলতে পারি তারা চাপেই আছে। কিন্তু আমাদের তিন বিভাগেই ভালো খেলতে হবে। আশা করছি ফলাফল আমাদের দিকেই আসবে।’

একই ভেন্যুতে বিকাল ৪টায় দেখা হবে স্কটল্যান্ড ও পাপুয়া নিউগিনির (পিএনজি)। গ্রুপের সেরা দুই দলের একটি হিসাবে সুপার টুয়েলভে যাওয়ার সমীকরণ মেলাতে এই ম্যাচটিও বাংলাদেশের জন্য সমান গুরুত্বপূর্ণ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান ও শরীফুল। 

Share this news on: