আইফোন চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

স্মার্টফোন,ল্যাপটপ সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

গত চারদিনের অভিযানে কক্সবাজারের চকরিয়া এলাকা থেকে নুর ইসলাম (৩৫),আবু বরকত মিশকাত ( ৩২) নামে দুই সংঘবদ্ধ চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে ডিএমপি।

আজ রবিবার (২ এপ্রিল) ডিএমপির মিডিয়া সেন্টারে উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ এসব তথ্য জানান। তিনি বলেন কলাবাগান থানার একটি বাসার বেডরুম থেকে ৩ টি আইফোন,বিভিন্ন ব্র‍্যান্ডের কয়েকটি স্মার্টফোন ও নগদ ১ লক্ষ ৬৫ হাজার টাকা চুরি করে একটি চক্র। এরপর কলাবাগান থানায় মামলা হলে অভিযান চালায় মেট্রোপলিটন পুলিশ।

তাদের অভিযানে চোরাই ৪ টি আইফোন, ৩৮ টি বিভিন্ন ব্র‍্যান্ডের মোবাইল ফোন ও ৩টি ল্যাপটপসহ আবু বরকত ও মিশকাতকে গ্রেফতার করে পুলিশ। 

ডিএমপি উপ-কমিশনার শহিদুল্লাহ আরও বলেন,'গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য। তারা পরষ্পরের যোগসাজসে রাজধানী ঢাকা শহরের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন উপায়ে মোবাইল, ল্যাপটপ চুরি করে গ্রেফতারকৃতদের অন্যান্য সহযোগীদের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে প্রেরণ করে। গ্রেফতারকৃতরা আরোও জানায় তারা চোরাইকৃত মোবাইল ফোনগুলোর আইএমআই নম্বর পরিবর্তন করে এবং মোবাইল ফোনের বিভিন্ন যন্ত্রাংশ পৃথকভাবে খুলে স্বল্পমূল্যে অন্যত্র বিক্রি করে। পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

Share this news on:

সর্বশেষ