সিলেটে ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণের হুমকির প্রতিবাদে কর্মবিরতি

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে এক ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণের হুমকির প্রতিবাদে ও অভিযুক্ত ছাত্রলীগ নেতার শাস্তির দাবিতে কর্মবিরতি পালন করছে সিলেটের সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা।

শনিবার সকাল থেকে এ কর্মবিরতি পালন করছেন। কর্মবিরতি পালন করছে নর্থইস্ট মেডিকেল কলেজ, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ, পার্ক ভিউ মেডিকেল কলেজ, ওসমানী মেডিকেল কলেজ ও উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা। তবে এসব হাসপাতালে কর্মবিরতি চললেও ইমার্জেন্সি সেবা চালু আছে।

কর্মবিরতি চলাকালে উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তার কলেজের প্রধান ফটকের সামনে বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে অবস্থান নেন। এসময় তারা ডাক্তারদের জন্য নিরাপদ কর্মস্থল, ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জানা গেছে, ছাত্রলীগ নেতা কর্তৃক সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারকে ধর্ষণ করার হুমকি ও অসদাচরণ করার প্রতিবাদে সকাল থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে কর্মবিরতি পালন করছেন সিলেটের সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা। প্রতিটি কলেজের কিছু ইন্টার্ন ডাক্তার উইমেন্স মেডিকেল কলেজে এসে তাদের এই প্রতিবাদে সংহতি প্রকাশ করছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: