অঞ্জু ঘোষের 'বেদের মেয়ে' চরিত্রে তিশা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এরই মধ্যে বেশ কিছু চ্যালেঞ্জিং গল্পে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন তিনি। বড় পর্দা থেকে ছোট পর্দা, সবখানেই সমান বিচরণ রয়েছে এই অভিনেত্রীর।

তারই ধারাবাহিকতায় এবার ঈদেও কয়েকটি নাটকে দেখা গেছে তিশাকে। এমনিতে দুই পর্দায় কাজ করতে করতে ছোট পর্দায় অনেকটা কাজ কমিয়ে দিয়েছেন তিনি। তবে বিশেষ বিশেষ দিবসে এই পর্দায় ঠিকই হাজির হন এই অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হয়নি।

এটিএন বাংলায় সোমবার সন্ধ্যা ৬ টায় প্রচার হবে তিশা অভিনীত ‘বেদের মেয়ে’ শিরোনামের আরো একটি নাটক। এতে তারসঙ্গে দেখা যাবে ইয়াস রোহানকে। শাহজাহান সৌরভের রচনায় নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত। আর এই নাটকে বেদের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিশা।

এর আগে, অবশ্য বড় পর্দায় বেদের মেয়ে সেজেছিলেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জু ঘোষ। এবার দর্শক ছোটপর্দায় দেখবেন তিশাকে।

এই নাটকের গল্প কেমন? তিশা জানান, বেদের মেয়ে হয়েও তিনি বেদে বহরের সঙ্গে থাকেন না। নিজের বহর ত্যাগ করে তিনি এক বুড়ির বাড়িতে আশ্রয় নেন। গ্রামে গ্রামে ঘুরে ঘুরে মানুষের বিষ নামান।

তবে একদিন গ্রামের এক মেম্বারের ছেলে নৌকা পার হবার সময় তিশাকে দেখে ফেলেন। এরপর তিশার প্রেমে পড়েন তিনি। এতেই ঘটে বিপত্তি। গ্রামের মেম্বার তার ছেলেকে কোনোভাবেই বেদের মেয়ের সঙ্গে মিশতে দেয় না। এমনকি ওই মেম্বার ছেলের পাগলামির কথা জানতে পেরে লোক দিয়ে বুড়িকে ও তিশাকে গ্রাম ছাড়ার হুমকি দেয়। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।

এবার ঈদে তিশার অভিনীত ছোট পর্দার নাটকগুলো হলো মাসুদ সেজানের ‘ঈদ ধামাকা অফার’, মাবরুর রশিদ বান্নার পরিচালনায় ‘আঙুলে আঙুল’, সাগর জাহানের ‘সৌদি গোলাপ’ ও ‘তালমিছরি না হাওয়া মিঠাই’ প্রভৃতি।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: