আব্দুল থেকে অনন্ত, খাদিজা থেকে বর্ষা!

অনন্ত জলিল জানান, ছোটবেলায় খুব দুষ্টু ছিলেন তিনি। তখন তার গৃহশিক্ষক নাকি তাকে আব্দুল জলিল নামে ডাকতেন। ওই সময়ই তার বাবাও শিক্ষকের অনুপ্রেরণায় ‘আব্দুল জলিল’ নাম রেখে দেন।

পরবর্তীতে জলিলের বড় ভাই তাকে ‘অনন্ত’ নামে ডাকা শুরু করেন। এই নামটি আগের নামের চেয়ে ভীষণ ভালো লেগে যায় তার। যে কারণে আজ তিনি অনন্ত জলিল হয়ে উঠলেন।

অপরদিকে বর্ষার জীবনেও ঘটেছে একই ঘটনা। তিনি জানান, ছোটবেলায় তার নাম ছিল ‘খাদিজা’। সেখান থেকে বড় হওয়ার পর ঘটনাক্রমে তার নাম বর্ষা রাখা হয়।

তবে খাদিজা থেকে বর্ষা বনে যাওয়ার পুরো ঘটনা তিনি জানিয়েছেন মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’ এর বিশেষ ঈদ আয়োজনে।

 ফাইল

‘রাঙা সকাল’ অনুষ্ঠানের মাঝে এইভাবে ক্যামেরাবন্দি হন দুজনে

এদিকে, ‘দিন-দ্য ডে’ ছবি নিয়ে পাঁচ বছর পর বড় পর্দায় হাজির হতে চলেছেন অনন্ত-বর্ষা জুটি।

আগেই জানা গেছে, এই ছবির চিত্রায়নে দারুণ কষ্ট করেছেন তারা। ইরানে ৪৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভেতরেও কাজ করেছেন এই জুটি।

২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনন্ত-বর্ষা। বর্তমানে তাদের দুই সন্তান আরীজ ও আবরার। তাদের জন্ম হয় যথাক্রমে ২৩ অক্টোবর ও ২৩ নভেম্বর।

‘রাঙা সকাল’ অনুষ্ঠানটি রুম্মান রশীদ খান ও সাকীর উপস্থাপনায় রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় ঈদের ২য় দিন (১৩ আগস্ট) সকাল ৭টা থেকে ৯টায় সম্প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে।

 

টাইমস/জেকে

Share this news on: