ইউএনও'র ওপর হামলা: দুই আসামি ৭ দিনের রিমান্ডে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় দুই আসামির সাত দি‌নের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার সন্ধ্যা ৬টায় গ্রেপ্তার নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে দিনাজপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঘোড়াঘাট আমলি আদালত-৭ এর বিচারক শিশির কুমার বসুর আদালতে হাজির করা হলে তিনি রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুরে মামলাটি ঘোড়াঘাট থানা পুলিশের কাছ থেকে নিয়ে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

দিনাজপুরের কোর্ট পুলিশ পরিদর্শক মো. ইসরাইল হোসেন জানান, বিকেলে গ্রেপ্তার ২ আসামি নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে আদালতের বিচারকের কাছে সোপর্দ করা হয়। মামলাটি প্রথম থেকে ঘোড়াঘাট থানা পুলিশের পরিদর্শক মোমিনুল ইসলাম তদন্ত করছিলেন। পরবর্তীতে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়। দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর মামলাটি তদন্ত করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর জানান, মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় আমরা আসামিদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিজ্ঞ বিচারক ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি আরও বলেন, এছাড়াও মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে এখনও আমাদের কাছে হস্তান্তর করা হয়নি। আমাদের কাছে হস্তান্তর করা হলে তারও রিমান্ড চাইব আমরা।

এই মামলার অপর আসা‌মি আসাদুল হক‌ অসুস্থ হ‌য়ে পড়ায় তাকে র‌্যাবের হেফাজ‌তে রংপুর মে‌ডিক‌ে‌লে ভ‌র্তি করা হয়।

আরও পড়ুন

‘চুরির ঘটনা নয়, ইউএনওর ওপর পরিকল্পিত আক্রমণ’

ইউএনওর ওপর হামলা: হাসপাতালে মূল আসামি

 

টাইমস/এইচইউ

Share this news on: