আইডিএলসি ফাইন্যান্স অলিম্পিয়াড জিতল ছয় শিক্ষার্থী

‘আইডিএলসি ফাইন্যান্স অলিম্পিয়াড ২.০’ এ ওয়ার্কিং ক্যাপিটাল, ক্যাশ ফ্লো, মার্জিন লোন নিয়ে নানা প্রশ্নের উত্তর দিয়ে জুনিয়র ও সিনিয়র শ্রেণিতে ৬ শিক্ষার্থী বিজয়ী হয়েছে।

শুক্রবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আর্থিক খাতের নানা প্রশ্নের উত্তর দিয়ে গালা ইভেন্টে জুনিয়র ও সিনিয়র শ্রেণিতে তারা বিজয়ী হয়।

দ্বিতীয়বারের মতো এই অনুষ্ঠান আয়োজন করা হয় আর এতে সহায়তায় ছিল রবি-টেন মিনিট স্কুল। অংশ নেওয়া ৪০ হাজারেরও বেশি শিক্ষার্থীর মধ্য থেকে ১০০ জনকে নিয়ে অনুষ্ঠিত হয় আজকের গালা ইভেন্ট। ১ম বার এ আয়োজনে অংশ নিয়েছিল ২০ হাজার শিক্ষার্থী।

জুনিয়র শ্রেণিতে অংশ নেয় ১৪ থেকে ১৮ বছরের শিক্ষার্থীরা। সিনিয়র শ্রেণিতে অংশ নেন ১৯ থেকে ২৪ বছরের শিক্ষার্থীরা।

জুনিয়র শ্রেণিতে ১ম হয়েছেন নটরডেম কলেজের মেহেদি হাসান, দ্বিতীয় হয়েছেন চট্টগ্রামের আরিফুল হাসান ও ৩য় স্থান অর্জন করেছেন সিলেটের ইমতিয়াজ আহমেদ।

সিনিয়র শ্রেণিতে ১ম হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শরীফ মিয়া ও দ্বিতীয় স্থান অর্জন করেন একই বিশ্ববিদ্যালয়ের শহীদুল আলম ও তৃতীয় হয়েছেন ইন্ডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়ের প্রিতম আজরা হাসান।

জুনিয়র শ্রেণিতে বিজয়ীরা ক্রেস্ট, সার্টিফিকেটসহ পেয়েছেন ল্যাপটপ ও স্মার্টফোন। সিনিয়র শ্রেণিতে বিজয়ীরা পেয়েছেন বালি ভ্রমণের সুযোগ।

বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আইডিএলসি ফাইন্যান্সের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ খান, টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, রবি আজিয়াটার চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: