দেশবিরোধী ষড়যন্ত্র শুরু হয়েছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে। সরকার যখন দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে। তখন ষড়যন্ত্র শুরু হয়েছে। এসব বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

সোমবার (১ মার্চ) বিকেলে রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউটে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি। সংসদ ভবন এলাকার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি পুলিশকে প্রতিপক্ষ বানিয়েছে। আন্দোলনের নামে বিএনপি আবারও বিশৃঙ্খলা শুরু করেছে। কিন্তু সরকার এসব নৈরাজ্য সহ্য করবে না। বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইউপি নির্বাচন থেকে বিএনপির সরে যাওয়ার সিদ্ধান্তই প্রমাণ করে, তারা আবারও নেতিবাচক রাজনীতি শুরু করেছে। তারা কালো রাস্তায় চলতে শুরু করেছে। বিএনপি থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে।

আওয়ামী লীগকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সুবিধাবাদীদের হাত থেকে দলকে রক্ষা করতে হবে। ত্যাগীদের দলে মূল্যায়ন করতে হবে। অনুপ্রবেশকারী ও বিতর্কিত সুবিধাবাদীদের কোন ভাবেই দলে রাখা যাবে না।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ