বরগুনায় শিশু অপহরণকারী এক তরুণী দুই লাখ টাকাসহ আটক

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের উরবুনিয়া গ্রামের বাসিন্দা নাসির উদ্দিন সিকদার। রোববার সকালে তার এক সৎ ভাগ্নি তাদের বাড়িতে বেড়াতে আসেন। তাকে তারা আদর-আপ্যায়ন করেন। বিকালে ওই ভাগ্নি (তরুণী) নাসিরের এক বছর বয়সী ছেলেকে জামা কিনে দেয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যান।

সন্দেহ হওয়ায় ভাগ্নিকে খুঁজতে যান নাসির। তখন স্থানীয় মোটরসাইকেল চালকরা জানান, তার ভাগ্নি একটি মোটরসাইকেল ভাড়া করে বরিশাল গেছেন। এরপর নাসির জানতে পারেন তার এক বোনের দুই লাখ ৬২ হাজার টাকা চুরি হয়েছে। এরপর সদর থানায় অভিযোগ করেন নাসির।

সদর থানার এসআই মো. সিদ্দিকুর রহমান জানান, অপহরণের ১০ ঘণ্টা পর রোববার রাতে পটুয়াখালীর কাঁঠালিয়া থেকে শিশুটিকে উদ্ধারসহ ওই তরুণীকে আটক করা হয়। শিশুটি আটক তরুণীর মামাত ভাই বলে পরিবার জানিয়েছে।

এসআই সিদ্দিকুর জানান, অপহরণের পর তারা সঙ্গে সঙ্গে আশপাশের সব থানায় খবর পাঠান। রাতে পটুয়াখালী থানার পুলিশ ওই তরুণীকে শিশুসহ আটক করে। এই সময় ওই তরুণীর কাছ থেকে দুই লাখ ৬২ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। শিশুটিকে স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।

থানায় আনার পর ওই ভাগ্নি অসুস্থ হয়ে পড়েন। তাকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু অপহরণ ও টাকা চুরির পৃথক দুটি মামলা হয়েছে বলে সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান।

 

 

টাইমস/এসআই

 

 

 

Share this news on: